শনিবার, ২৩ আগস্ট, ২০১৪

Tarikay mohammadi about gaus ul azom

Tarikay mohammadi about Gaous ul azom 
 আমি এরই মাঝে ৫ টা পোস্ট করেছি রদ্দে মোহাম্মদী তরিকা এর বিসয় ৷কোন জন আমার দলিল এর প্রতিবাদ করেনি ৷ আর এটা প্রমান করে যে আমি মিঠা বলি নাই ৷

আজকের বিসয় হছে সাইয়েদ আহমাদ কে গাওউস উল আজোম বলা ৷৷  আল্লাহ পাক এর অদৃষ ইসারা রাসুল পাক এর অনুমতি ও হজরত মউলা আলী রাযিয়াল্লাহ এর  নির্দেশ ও গাওউস কুতুব আবদাল আওতাদ অফরাদ নির্বিশেষে আসমান জামিন পাহাড় পর্বত গাছ পালা তরু লতা সাগর নদী এর সম্মতি সীকৃতি ক্রমে একজন গাওউস উল আজোম হয় ৷
মানব দানব গাছ পালা পশু পাখি জল স্থল নির্বিশে দুনিয়া এর বুকে একজন গাওউস উল আজোম হয়৷ এলাকা বা দেশ এর মাঝে এক বা একাধিক গাওউস কুতুব হতে পারে কিন্তু গাওউস উল আজোম দুনিয়াএর বুকে একজন থাকে ৷ হজরত বড় পীর আব্দুল কাদির জিলানি রেহমাতুল্লা আলায়হে  সালাম বর্তমান গাওউস উল আজোম৷ অনার আগে গাওউস উল আজোম ছিলেন হজরত ঈমাম হাসান আসকারী রেহমাতুল্লাহ আলাই ৷ আর আব্দুল কাদির জিলানি কেবলা এর পর ঈমাম ও গাওউস উল আজোম  হবেন ঈমাম মেহেদী জনাব এ ওয়ালা,
ইমাম মেহেদী সাহেব আসার আগ পর্যন্ত হজরত আব্দুল কাদির জিলানি কেবলা গাওউস উল আজোম এর আসনে থাকবেন ৷
একটা কথা সবার মনে থাকা দরকার যে গাওউস উল আজোম বা কুতুবুল আলম বা মুজাদ্দেদ কাউকে বানানো যায় না বা নিজে নিজে হুয়া ও যায় না৷

আর তা যদি বেক্তি ইচা মালিকাধীন হত তা হলে এমাম অ আজোম আবু হানিফা ইটা কেন করলেন না ?  চিস্তি সাহেব  মুজাদ্দেদী সাহেব নক্সবনদী কেবলা সাহেব কেন না ? বা অন্য তরিকার সাহেব  কোন সাহেব  কেবলা  গণ কেন না? আজকাল তো বেঙ্গের ছাতার মত সঘোষিত গাঁওউস উল আজোম মুজাদ্দেদ বের হয়ছে যা বলার মত না৷

এখন মূল কথা হছে যে সায়েদ আহমাদ কে কিছু ওলামা জিগ্গেস করেছিল যে আপনি কে আর নিজেকে এমাম দাবি করার সাহস কি ভাবে এলো ৷ তিনি তার খোড়া যুক্তি দেখান যে;- আল্লাহ পাক যেমন নবী পাক এর কাধে হাত দিয়ে অনার ইজ্জাত ব্রিধি করেছেন ঠিক তেমন ওনি( নবী পাক) আমার কাধে হাত দিয়ে আমার ইজ্জাত ব্রিধী করেছেন ৷ আমি এটা বলতেছি না যে ৪ তরিকার চেয়ে (নকশবন্দী ,মজাদ্দেদী , চিস্তিয়া , কাদেরিয়া ) আমি বড় ৷
নবী পাক এর হাতে হাত দিয়ে বাইয়াত হয়েছি ৷ আলী রাযিয়াল্লাহ কি আমাকে গোসল করে দেননি ? মা ফাতেমা কি আমাকে সন্তান হিসেবে আদর করেন নি ? 

এই সব বলে তিনি নিজেকে এমাম মেহেদী প্রমান করতেন ও তার অনুসারীরা তাকে এমাম মেহেদী বলে কবুল করেছিলেন ও এতটা ও মনে করতেন যে তিনি পয়গম্বর দের জগতে পৌছে গেছেন ৷
 
আবার অন্যখানে বলেছেন যে আমিই এমাম মেহেদী ৷ প্রমান জিগ্গেস করলে তিনি বলেন যে  আমি কি সাইয়েদ না  ? 

নবী পাক এর হাতে হাত দিয়ে বাইয়াত হয়েছি ৷ আলী রাযিয়াল্লাহ কি আমাকে গোসল করে দেননি ? মা ফাতেমা কি আমাকে সন্তান হিসেবে আদর করেন নি ? 

এই সব বলে তিনি নিজেকে এমাম মেহেদী প্রমান করতেন ও তার অনুসারীরা তাকে এমাম মেহেদী বলে কবুল করেছিলেন ও এতটা ও মনে করতেন যে তিনি পয়গম্বর দের জগতে পৌছে গেছেন ৷

এখন দেখেন যে নিজে নিজে এমন দাবিও করেন যে আমি ইমাম মেহেদী আবার এটাও বলেন যে আমি ৪ তরিকা ( কাদেরিয়া ,মুজাদ্দেদিয়া , নকশবন্দী, চিস্তিয়া) বড় না৷. তো তার নিজের কথার ঠিক নাই কখন কি বলে৷ ইমাম মেহদী হবেন সকল পের অলি ওআওলিয়া দের সেরা ৷ তিনি আসবেন কিয়ামত এর কিছু আগে 



চলবে 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন