শনিবার, ২৩ আগস্ট, ২০১৪

How is thanbis thinking about profet ( aOHHH SHIT )

I'm not understand about thanbi how is thinking about profet (sa;) 


 দেওবন্দী দের কিতাব মানেই বেবাক বিনোদন 😝😝😝  ৷আশরাফ আলী থানবী এর কিতাব (ইফাজাতুল ইয়োমিয়া) তে তিনি (বেদাতি পীর )নামে একটা অধ্যায় লিখেছেন যে একজন  ৷ যে এক বেদাতি পীর এর মুরিদ পীর সাহেব কে বলল যে আমি হজ করতে যাব.  ৷ তখন পীর সাহেব বললেন যে আমার সালাম দিও নবী পাক সাল্লেলাহু আলায়হে সালাম কে৷ তো পীর নবী পাক এর রওজা পাক এর পাসে দাড়ায় নিজেও সালাম করলেন ও অনার পীর এর ও সালাম পৌছে দিলেন ৷ তো নবী পাক বললেন যে তোমার বেদাতি পীরকে ও আমার সালাম দিও ৷ এই কথা পীর সাহেব কাশ্ফের মাধমে জেনে নিলেন ৷ যখন মুরিদ ফিরে আসলো তো পীর বলল যে কি বলেছে নবী পাক বল ৷ মুরিদ বলল থাক আপনি লজ্জা পাবেন ৷ পীর বলল যে তিনি যা বলেছেন তাই বল এতে তোমার কোনো দোস নাই ৷ তখন মুরিদ বলল যে  তিনি বলেছেন তোমার বিদাতি পীর কে ও আমার সালাম দিও ৷ এই কথা সুনে পীর বেহুস হয় যায় 

আগেই বলেছি দেওবন্দী মানেই বেবাক বিনোদন৷ তো এখন কথা হছে যে পীর যদি বেদাতি হয় তো তার কিসের কাশফ ? তিনি কিভাবে কাশ্ফের মাধমে জানলেন ? আর যদি পীর বেদাতি হয় তাহলে কি নবী পাক ওনাকে সালাম দিয়ে বলবে যে তোমার পীরকে ও আমার সালাম দিও ? বলবে ? আর যার প্রতি নবী এর তরফ থেকে সালাম বর্ষিত হয় সে কি কখনো বিদাতি হতে পারে ? আর পীর  যখনমাধমে নিজে কাশ্ফের জেনে নিয়ে বেহুস হলনা তো মুরিদ এসে বলল তখন কিভাবে বেহুস হয় ? 
 
নাকি মাল খেয়ে তাল হয় কিতাব লিখত থানবী ? একটু জানাবেন ? 


অনেক খুঁজে ও পেজ নং টা দিতে পারলাম না. তার জন্য দুখিত ৷ তবে যেকোনো সময় পেলেই দিয়ে দেয়া হবে 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন