শনিবার, ২৩ আগস্ট, ২০১৪

Ami ekdin tabligi der sathe

On day I'm with bedati tabligi 

আমি কাজ সেষে গাড়ির জননো wai করতেছিলাম আর আর পাসের মসজিদ এ তারা ভাষন দিতেছিল ৷১টাকা খরচ করলে ৭০০০০ নেকি এটা সেটা ৷
সেষে সবাই কে বলছে যে আসেন কিছুদিন এর জননো সময় বের করেন ৷
তো আমি বললাম যাবো কিভাবে ? গেলেই তো সবার আগে সুননাত এর খেলাপ হবে ৷
কেন ? খেলাপ কেন ? সকল নবী রাসুল তাবলীগ করেছেন ৷ তো এটা খেলাপ কিভবে ?
তাদের কে বলাম এই যে গাটটি !!!!!!!! এটা তো কোন নবী রাসুল সাথে নিয়ে ঘোরে নাই ধরমের কাজ এর সময় ৷

যখণ নবী তায়েফ গেলেন ডখন কি গাটি ছিল ? বলল না ৷
যখণ মদিনা হিযরত করল তখন ছিল ? বলে না ৷
তো বললাম এখন কেন ? তখণ তো সব ছিল মুসরিক ৷তখন নবী গাস চুলা সবজি রুটি নিয়ে ঘুরল না ৷
কারন নবী জানত যে আজ যদি আমি গাটটি নিয়ে যাই তাহলে আমার উমমাত এর জননো সুননাত হয়ে যাবে তাই তিনি গাটটি নিয়ে যাননি

আর এখন সবাই মুসলিম এখন তোমাদের তাবলিগ করতে এতোকওছু লাগে?
আবার সুরু খোরা যুকতি বলে তখণ তো জুতা মোজা ছিল না আপনি কেন পরছেন ?
আমি বললাম কত দলিল লাগবে ? বলে তখণ কার যুগ এই রকম ছিল না ৷
আমি বললাম হা ৷ তবু তারা দিন এর কাজ করেছেন ৷
বলে তখন খানার ও অভাব ছিল তাই হতে পারে ৷
বললাম হা তখন খানা এতো ছিল না৷ সাহাবি রা পেটে পাথর বেধে রেখেছিল ৷ কিনতু তোমাদের মতো তারা গোসত পোলাও বিরিআনি খেয়ে তাবলিগ এর নামে পিকনিক করত না 
সেষে আমাকে বলল যে তাবলিগি রা কি আপনাকে পাথর মেরেছে যে আপনি এতো লোকের সামনে তাবলিগ এর বিরুধ বলতেছেন ?
আমি বলাম যে সুকোর আদা করেন যে পাথর মারেন নি আমাকে ৷
আমাকে বলে আপনি নিরিবিলি বসেন আমার সাথে আমি আপনাকে খুলে বোঝাব ৷
আমি বললাম যে এখন মসজিদ এর ঘরে বশেন যে আপনি হক হক তা সাবেত করেন ৷
সেষে তানা বানা সুরু করেদিল আর কথা হয়নি ৷ 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন