শনিবার, ২৩ আগস্ট, ২০১৪

Asraf Ali thanbi gustak a ummul momenin

Asraf Ali thanbi gustak a ummul momenin 


মোজাদ্দেদ এ দেওবন্দ আশরাফ আলী থানবী বৃদ্ধ বয়সে প্রথম স্ত্রী থাকা কালীন ওনার এক কম বয়সী মুরিদান কে বিয়ে করেন ৷ ওনার
ছোট ভাই প্রথম স্ত্রীর বুকে আঘাত হানার কারণ জানতে চেয়ে চিটি লিখেন তো থানবী জবাব দেন যে আমি এক নেক কাশ্ফের দ্বারা জানিলাম আমার ঘরে আয়েশা সিদ্দিকা এর আগমন হবে ৷ 
ইহা আমার নিকট প্রকাশ করা মাত্রই আমি বুজতেই পারলাম যে আমি কম বয়সী কুমারী নারীর অধিকারী হব ৷ কারণ নবী পাক যখন আয়েশা কে বিয়ে করেন তখন ওনার বয়স ছিল ৫০ আর আয়েশা ছিল অল্প বয়স্কা ৷ সেই বেপার এখানে ও ঘটবে ৷

এখন আমার কথা হচ্ছে সে তার নিজের সভাব কে ঢাকতে কতবড় মিথা কথা বলেছেন উম্মুল মুসলেমিন মা আয়েশা সিদ্দিকা রাযিয়াল্লাহ আনহা নাকি ওনার ঘরে আসতেছেন তাও আবার ওনার অল্প বযুস্কা স্ত্রী হয়ে ৷
কোন মুসলিম যার দিলে একটু ইমান আছে সে কি উম্মুল মুসলেমিন মা
আগমন এর কথা তার ঘরে অল্প বয়স্কা স্ত্রীর সাথে তুলনা করতে পারে ?
ওহাবি এর বাচ্চা দেওবন্দী দের কত বড় বেআদবি একটু দেখেন আর কিছু বলেন এদের কি  jay 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন