বুধবার, ৬ আগস্ট, ২০১৪

How dream about boyanul Quran

দেওবন্দী দের কিতাব বেহেস্তি যেবার এর লেখক পরিচিতিতে ১০ no পৃষ্টায় লিখেছে যে একবার মাওলানা জাফর আহমাদ উসমানী সাহেব সপ্নে দেখিলেন যে মদিনা সরিফের এক বুজুর্গ তাফসীরে (বায়ানুল কুরআন ) এর প্রসংসা করে বলিলেন যে নবী করীম সল্লেল্লাহু আলায়হে ওয়া সাল্লাম বার বার বলিতেছেন যে অমুক আয়াতের তাফসির বায়ানুল কোরান এ এই ভাবে আছে. হজরত উসমানী সাহেব বলেন যে আমার স্পষ্ট মনে পরে হুজুর (দ:) এর এই উক্তি আমি নিজ কানে সুনিয়াচি --- সপ্নে আমার ইহাও অনুভত হইল যে (তাফসির এ বয়ানুল কোরান) নবী পাকের দরবারে মকবুল হুয়ার কারণ আশরাফ আলী থান্বির পরিপূর্ণ এখলাছ

 আর উসমানী এর কথাটা একটু লক্ষ করেন !!! একবার বলেছে যে একজন বুজুর্গ বার বার বলতেছে যে নবী পাক অমুক আয়াতের বিসয় তাফসীরে বয়ানুল কোরানে এমন ভাবে আছে --- আবার পরক্ষণে বলেছে নবী পাক এর এই উক্তি আমি নিজ কানে সুনেছি আমার স্পষ্ট মনে আছে . এখন আপনারা ইচ্ছা মত হাসুন
ডাল মে কুছ কালা হেয় ? ইয়া
কালে মে ডাল ?

এখন দেখুন সবাই --তাফসির বয়ানুল কোরান আশরাফ আলী থান্বির লেখা .   তারা নিজেদের কিতাবের ইজ্জাত বাড়ানোর জন্য নবী পাকের কথাও জুড়ে দিয়েছে . দুনিয়া তে কত বড় বড় আলেম আছে -- আর সকল করনে তাফসির এক খানে করলে ১০০০ এর বেশি তাফসির কিতাব হবে বলে আমার মনে হয় -- হাজার হাজার আলেম আছে-- যে সকল আলেমের নাম লোকজন আঙ্গুল উটে কথা ও বলে না -- আর যত দেওবন্দী আছেন তাদের কথা শুনলে চোখ কপালে চড়ে যায় -- তারা কখনো নবী পাক কে উর্দু সেখান দেওবিন্দ মাদ্রাসা থেকে (বারাহিনে কাতেয়া পৃষ্টা ৩০) কখনো পুলসিরাত থেকে নবী পাক কে পরে যাওয়া থেকে রক্ষা করেন --- আবার কখনো নবী পাক ওদের কিতাবের প্রসংসা করেন -- আজ পর্যন্ত কি কেউ শুনেছেন যে নবী পাক অমুক বেক্তিকে এসে বলেছেন যে অমুক কিতাবে এমন লেখা আছে ? নবী পাক নিজেই Quran সহিহ তাফসির -- যদি কোনো বেক্তিকে কোনো কিছু তিনি বলে দিতে চান তা হলে তিনি নিজেই বলে বলে দিবেন -- তিনি কেন আশরাফ আলীর বয়ানুল কোরান এর উদৃতি দিবেন ? নাকি নবী পাক ও বয়ানুল কোরান পাঠ করেন ও তাফসির বয়ানুল কোরান কে দলিল মনে করে অনুসরণ করেন ?


 এ দেওবন্দী !!! এমন মিথ্যাচার বাদ দাও . নিজেদের কিতাব এর প্রচারের জন্য আর বাহানা করবে তোমরা ? 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন