শনিবার, ১৫ নভেম্বর, ২০১৪

নব্য ইমানদার

কয়েকজন নব্য ঈমানদার আওয়াজ তুলেছে আমার নবী পাকের সম্মানীয় পিতা আব্দুল্লাহ (আ ) ও মা আমেনা (আ ) নাকি জাহান্নামী। এই নিয়ে কয়েকটা হাদিসের কিতাবের হাদিস ও তুলে ধরেছেন। সেই সকল হাদিসের আসল ভেদ কি তা আমার জানা নাই ,তবে আমার নামাজ ,ইমান,আখলাক, তাকওয়া বলে যে (মুসনাদ এ আহমাদ ) সহিহ হাদিসের কিতাবের ১ম পার্ট এর ১৪৩ নং পৃষ্টার হাদিস বেত্তা ও হাদিস বর্ণনা কারীর বিশুধতা ও দুর্বলতা সমন্ধে জানা ও পরিপূর্ণ ভাবে গ্রহণ করা নামক পরিচ্ছেদ ৫৩ নং হাদিসে  এ লিখেছেন যে ;- আব্দুল মালিক বিন সাইদ সুয়াউদ থেকে বর্ণনা ও তিনি আবু হুমাইদ (রা) ও আবু আশিদ (রা) থেকে বর্ণনা করেন যে ;- নবী পাক সল্লেল্লাহু আলাইহিস সাল্লাম বলেছেন যদি তোমরা আমার হাদিস শ্রবণ কর , তখন তোমাদের অন্তর তা চিনতে পারে ,তোমাদের কেশ ত্বক বিনম্র হয়ে উঠে,তোমরা অনুভব করতে পর যে তা তোমাদের নিকটবর্তী ,তা  হলে মনে করবে যে আমি সেই হাদিস বলার ক্ষেত্রে সবচেয়ে উপযুক্ত। 

আর তোমরা যখন আমার বরাতে এমন হাদিস শোন যা তোমাদের অন্তর বর্জন করে ও তোমাদের কেশ ত্বক তা ঘৃনা করে আর তোমরা বুঝতে পারো তা তোমাদের বোধগম্য থেকে বহু দূরে ,তাহলে বুঝবে আমি সেই কথিত হাদিস থেকে তোমাদের চেয়ে আরো অনেক বেশি দূরে। 


টীকা ;- জারা সত্যিকারের মুমিন তারা রাসুল পাকের হাদিস সহিজেই চিনতে পারে ,তাদের অন্তর ত্বক কেশ তা সহিজেউ বুঝতে পারে 


তাই আমার অন্তর নবী পাকের বাবা মা জাহান্নামী এই সকল হাদিস কে বিশাস করে নাই আমি চরম অবগ্গা সহকারে সেই সকল হাদিস চুরে মারলাম। এই সকল কিছু আমার নবীর কথা হতে পারে  না। কারণ আমি আমার নবী পরিবারের বিষয় জানি। তারা এক একজন জান্নাতের বাসিন্ধা। তারা এক একজন নূর এ মোহাম্মদী এর বাহক ছিল। মা আমেনা (আ ) এর উপর ওহি এসেছে ,আব্দুল মুত্তালিব এর উপর ওহি এসেছে , তা সপ্নে হোক আর জাগ্রত হোক. আমার নবীর পিতা আব্দুল্লাহ এর কপালে তো নূরে মোহাম্মদী স্পষ্ট দেখেচিল নওফেল এর মেয়ে  মরিয়াম নামের  এক কুমারী মেয়ে। আমার আল্লাহ সেই কুমারী মেয়েকে ও জান্নাত দান করবেন বলেছেন কারণ হজরত আব্দুল্লাহ মা আমেনা কে বিয়ে করার কারণে নওফেলের মেয়ে মরিয়াম আর বিয়ে করেন নাই জীবনে। এই তোমাদের ইমান ? আমার চোখের পানির বননা হয়ে যাচ্ছে এই কথা গুলো লিখতে , আর তোমরা আওয়াজ তোলো জাহান্নামী জাহান্নামী বলে ? 

ভালো কথা বল  .আজ থেকে আমার নামাজ রোজা যত ইবাদত আছে তা সব গুলো হবে মা আমেনা ও বাবা আব্দুল্লাহ যে জাহান্নামে আছে সেই জাহান্নামে যাওয়ার জন্য। আম্মার জান্নাত এর প্রয়জন নাই। আমি সেই জাহান্নাম চাই যে জাহান্নাম এ হজরত আব্দুল্লাহ ও মা আমেনা আছে (আমীন ) ছুম্ম আমীন। 

আমি আর জান্নাত চাই না আমার আর জান্নাত এর প্রয়োজন নাই। 


আজ এই পোস্ট লিখতে আমার বুক ফেটে যাচ্ছে , আমার বাপ মরেছে অনেক আগে , আমি এত কাদি নাই। এত কষ্ট পাই নাই , এই কথা গুলো লিখতে আজ যত কষ্ট হচ্ছে আমার। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন